গল্প ভাঙার গল্প...
- সুদীপ হালদার ২৯-০৪-২০২৪

গল্প ভাঙার গল্প...
সুদীপ


পাঁজরের অনেক গল্প ভাঙার কথা আছে তোর সাথে...।
বহমান নদীর পাড় ভাঙ্গনের, এপারের যন্ত্রণা।
জোয়ারে ভেসে স্থান ছুট হবার ভয়ে ভয়ে বাঁচার আশা ।
কম্পাসহিন নাবিকের পথ খোজা, বাঁচার তাগিদে।
মদের গ্লাসের তলানির চুম্বন হারাবার ভয়।
হাতে টানা রিক্সাচালকের গতির সাথে না পরার কথা।
শিশুদের দোলনা তালা দিয়ে আটকে রাখার কষ্ট।
দূর থেকে দেখা অন্য কারো লাল রঙের বাইকের পেছনে তোর ওড়না ওড়ানো,
আর আমার চোখে রুমাল ভিজে যাবার গল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।